রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২০২২-২০২৩ অর্থ বছরের শুদ্ধাচার পুরস্কার প্রদান

Publish Date: 28 Aug 2023 04:15:22 PM

রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২০২২-২০২৩ অর্থ বছরের শুদ্ধাচার পুরস্কার প্রদান

দাপ্তরিক কাজে স্বচ্ছতা, জবাবদিহিতা উদ্বুদ্ধকরণের নিমিত্তে আজ রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২০২২-২০২৩ অর্থ বছরের শুদ্ধাচার পুরস্কার প্রদান করা হয়। সকালে বিশ্ববিদ্যালয়ের দীপংকর তালুকদার একাডেমিক ভবনের সম্মেলন কক্ষে এ পুরস্কার প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. সেলিনা আখতার উপস্থিত ছিলেন। এছাড়া বিশেষ অতিথি হিসেবে অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয়ের মাননীয় প্রো- ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. কাঞ্চন চাকমা, রেজিস্ট্রার জনাব মোহাম্মদ ইউসুফ, অর্থ ও হিসাব দপ্তরের পরিচালক জনাব মোঃ নূরুজ্জামান উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন রাবিপ্রবি আইটি সেলের সহকারী কম্পিউটার প্রোগ্রামার এ এম শাহেদ আনোয়ার।

 

প্রধান অতিথির বক্তব্যে, বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. সেলিনা আখতার বলেন, শুদ্ধাচার পুরস্কার সবাইকে পেশাগত দায়িত্ব পালনে আরও উৎসাহিত করবে। এ পুরস্কার যারা পেয়েছেন তাদের দায়িত্ব আরো বেড়ে গেলো। তিনি বলেন, অফিসের একজন কর্মচারীর আচার-আচরণে সৎ হতে হবে। সততা  থাকতে হবে এবং আন্তরিক হতে হবে এবং কাজের প্রতি, কর্মস্থলের প্রতি মায়া থাকতে হবে। তাহলে তিনি কর্মক্ষেত্রে অনেক সফল হবেন। সেজন্য তিনি সবাইকে শুদ্ধাচার রক্ষার আহবান জানান।

   

শুদ্ধাচার পুরস্কার প্রাপ্তরা হলেন:

 

গ্রেড-২ হতে গ্রেড-৯ (শিক্ষক): ড. নিখিল চাকমা, সহকারী অধ্যাপক ফরেস্ট্রি এন্ড এনভায়রনমেন্টাল সায়েন্স, জনাব জুয়েল সিকদার, সহকারী অধ্যাপক, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ.

গ্রেড-২ হতে গ্রেড -৯ (কর্মকর্তা): জনাব মাহবুব আরা, সহকারী রেজিস্ট্রার (একাডেমিক), একাডেমিক শাখা, জনাব নিকেতন চাকমা, সহকারী প্রকৌশলী (সিভিল), প্রকৌশল দপ্তর.

গ্রেড-১০-গ্রেড-১৬ (কর্মকর্তা ও কর্মচারী): জনাব মো: রায়হান উদ্দিন প্রশাসনিক কর্মকর্তা,  সংস্থাপন শাখা, জনাব প্রবণ চাকমা, গাড়ি চালক।

 

গ্রেড-১৭ হতে গ্রেড-২০ (কর্মচারী): জনাব রীতি চাকমা, এমএলএসএস, ম্যানেজমেন্ট বিভাগ

জনাব নোবেল চাকমা অফিস সহায়ক,হিসাব দপ্তর। 

অনুষ্ঠানে বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষক, কর্মকর্তা এবং কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

 

 

জনসংযোগ দপ্তর

রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

Related Event